Connect with us

জাতীয়

যাত্রী দুর্ভোগ কমাতে মাঠে থাকবে র‌্যাব : র‌্যাব মহাপরিচালক

Published

on

স্টাফ রিপোর্টার : র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, ঈদকে সামনে রেখে যাত্রীদের ঘরে ফেরা নিরাপদ, স্বস্তিদায়ক ও নির্বিঘ্ন করতে লঞ্চঘাট, বাস টার্মিনাল ও ফেরিঘাটসহ বিভিন্নস্থানে ক্যাম্প স্থাপন করেছে র্যাব। যাত্রী হয়রানীকারীদের কোনো ছাড় দেয়া হবে না। ঈদের পরও যেন মানুষ নিরাপদে আবার ঢাকায় ফিরে আসতে পারে তখনও সতর্ক থাকবে র্যাব সদস্যরা। বৃহস্পতিবার (৯ জুন) সকালে রাজধানীর কমলাপুর রেলস্টেশনে র্যাব-৩-এর ক্যাম্প ও স্টেশনের সার্বিক নিরাপত্তা পর্যবেক্ষন করে র্যাব মহাপরিচালক এ সব কথা বলেন।

এ সময় অন্যানের মধ্যে অতিরিক্ত মহাপরিচালক কর্নেল জিয়াউল আহসান, আইন ও গণমাধ্যম শাখার পরিচালক মুফতি আহমেদ ও র্যাব-৩ কমান্ডিং অফিসার খন্দকার গোলাম সারোয়ার ও সহকারী কমান্ডিং অফিসার মেজর মহিউদ্দীন আহমেদসহ র্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বেনজির আহমেদ আরো বলেন, রমজান ও ঈদ আসলেই বিভিন্ন পরিবহনের টার্মিনালগুলোতে মানুষের ভিড় বেড়ে যায়। সবার একটাই উদ্দেশ্য থাকে পরিবার ও পরিজনের সঙ্গে ঈদ করা। এই সুযোগে দুর্বৃত্তরা সক্রিয় ওঠে। ওই সব দুর্বৃত্তদের আমরা শক্তভাবে দমনের জন্য কাজ করছি। প্রায় সবস্থানে আমাদের অস্থায়ী ক্যাম্প থাকবে। তার মধ্যে ৪টি ক্যাম্প বড় পরিসরে করা হয়েছে। সেগুলো হলো, কমলাপুর স্টেশন, সদরঘাট, মাওয়া ও আরিচা ঘাটে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *