Connect with us

দেশজুড়ে

যারা শিশু হত্যা করে তারা দেশের দুশমন: লক্ষ্মীপুরে শাজাহান কামাল এমপি

Published

on

Lakshmipur IDL School (MP) Pic 05.03.2016লক্ষ্মীপুর প্রতিনিধি: যারা শিশু হত্যার মত জগন্যতম অপরাধ করে, তারা দেশ ও জাতির দুষমন, ঘাতক ও দেশের শত্রু। এদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে মন্তব্য করেছেন লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা এ কে এম শাহাজাহান কামাল এমপি। তিনি আজ শনিবার দুপুর সাড়ে ১১টার দিকে জেলা শহরের নছির আহাম্মদ ভূইয়া মিলনায়তনে লক্ষ্মীপুর ন্যাশনাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রিন্সিপাল প্রফেসার রফিকুল ইসলাম’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি আরো বলেন, গত ৬ মাসে দেশের বিভিন্ন স্থানে বেশি শিশুকে নির্মম ভাবে হত্যা করা হয়েছে। এ বিষয়ে পার্লামেন্টেও আলোচনা হয়েছে। রাষ্ট্রপ্রতিকে অবগত করা হয়েছে এবং প্রধানমন্ত্রী নিজেও এতে ক্ষোভ প্রকাশ করছেন। বর্তমান সরকার এসব ঘাতক-খুনিদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিচ্ছেন। তবে তিনি প্রস্তাব করে বলেন, শিশু হত্যার মত জগন্যতম অপরাধীদের বিশেষ ট্রাইবুন্যালের মাধ্যমে বিচার করা উচিত।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, ন্যাশনাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান সবুজ লক্ষ্মীপুর পৌর ১২নং ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন দেলু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল প্রমূখ।

এ সময় অনুষ্ঠানের শেষ পর্যায়ে ওই প্রতিষ্ঠানের ৩৫০জন শিক্ষার্থীর মাঝে পুরষ্কার বিতরণী করা হয়। এসময় অন্যান্যের মধ্যে শিক্ষক, ছাত্র-ছাত্রী, অভিভাকসহ সমাজের গন্যমান্য লোকজন উপস্থিত ছিলো।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *