Connect with us

দেশজুড়ে

রংপুরে জাতীয় যুবজোটের ইফতার মাহফিল অনুষ্ঠিত

Published

on

Rangpur Jatiya jubo somaj -  Jashod iftarরংপুর প্রতনিধি: রংপুরে জাতীয় যুবজোট জাসদ এর উদ্যেগে ইফতার মাহফিল মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার খামার মোড় জাতীয় যুব জোট -জাসদের উদ্যেগে ও সেলিম ইসলাম সেলিমের সভাপতিত্বে উক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
মহানগর জাসদের সাধারন সম্পাদক সাব্বির আহম্মেদের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা জাসদের সাবেক সম্পাদক ও কারমাইকেল বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি শহিদুল খন্দকার খুররম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাসদের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সরকারি কলেজের সাবেক ভিপি মাসুদ নবী মুন্না, জাতীয় যুবজোটের কেন্দ্রীয় কমিটির সদস্য ইসমাঈল হোসেন বাদল, মহানগর জাসদের সভাপতি গৌতম রায়, জেলা জাতীয় যুবজোটের দপ্তর সম্পাদক কামরুল হাসান টিটোপ্রমুখ।
অনুষ্ঠানে বক্তাগণ রমজানের ত্যাগ, মহিমা তুলে ধরে সমাজ জীবনে মেহনতি মানুষের পাশে থাকার জন্য সকলকে আহ্বান জানান। এছাড়াও বক্তাগণ দেশের বর্তমান প্রেক্ষাপট তুলে ধরে মৌলবাদ, জঙ্গিবাদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ এবং সমাজে যেন জঙ্গিবাদ প্রভাব বিস্তার না করে এজন্য সকলকে সচেতন ও সতর্ক থাকার আহ্বান জানান।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *