Connect with us

জাতীয়

সীমান্ত সম্মেলনে যোগ দিতে বিএসএফের ২২ সদস্যের প্রতিনিধি দল বাংলাদেশে

Published

on

 বেনাপোল প্রতিনিধি: খুলনায় বিজিবি বিএসএফের সীমান্ত সম্মেলনে যোগ দিতে উত্তর বঙ্গ বিএসএফের মহাপরিচালক কমল নয়ন চুবের নের্তৃত্বে ২২সদস্যের প্রতিনিধি দল মঙ্গলবার সকালে বেনাপোল চেকপোষ্ট দিয়ে বাংলাদেশে এসেছে।
সীমান্তে ভারতীয় প্রতিনিধি দলকে ফুল দিয়ে অভ্যার্থনা জানায় বিজিবি- পরে তাদেরকে নিয়ে যাওয়া হয় বেনাপোল বিজিবি কোম্পানী সদরে।গার্ড অব অনার প্রদর্শন করা হয়।খুলনা বিজিবি সেক্টর কমান্ডার কর্নেল ইকবাল ও কুষ্টিয়া সেক্টর কমান্ডার কর্নেল মাহবুব হোসেনের নের্তৃত্বে বিজিবির একটি প্রতিনিধি দল ভারতীয় প্রতিনিধি দলকে বরন করে নেন।

বাংলাদেশ রংপুর বিজিবির রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শাহরিয়ার আহম্মেদ চৌধুরীর নের্তৃত্বে ২২সদস্যের প্রতিনিধি দল সম্মেলনে অংশগ্রহন করবেন।এসময় উপস্তিত থাকবেন-ভারতের দক্ষিনবঙ্গ বিএসএফের আইজি-শ্রী পেনডিয়া সিথারম,গৌহাটি বিএসএফ আইজি মধু সুধন শর্মা সহ প্রশাসনের বিভিন্ন সেক্টরের কর্মকর্তারা।
যশোর ২৬বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক লে: কর্নেল জাহাঙ্গীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন,১১তারিখে ভারতে ফিরে যাবে প্রতিনিধি দলটি।সম্মেলনের ফলে দু দেশের মধ্যে আরো সৌহার্দ পূর্ন সম্পর্ক গড়ে উঠবে বলে আশা করেন বিজিবি কর্মকর্তারা।

 

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *